অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার খুব সহজ উপায় ২০২৪

ভূমিকা

ভিটমেট অ্যাপ দ্বারা অডিও এবং ভিডিও গান, মুভি, নাটক ইত্যাদি ডাউনলোড দেওয়ার সেরা অ্যাপ। অনেকেই প্লেস্টোরিতে ভিটমেট অ্যাপ খুঁজে থাকেন, পুরাতন ভিটমেট অ্যাপ প্লে স্টোরিতে পাওয়া যায় না। আপনি যদি অরিজিনাল ভিটমেট ডাউনলোড দিতে চান কোথায় থেকে দিবেন কেমন করে দিবেন এই সকল সমস্ত বিষয় নিয়ে আমার আজকের আর্টিকেল।
অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার খুব সহজ উপায় ২০২৪
বন্ধু আপনি যদি ভিটমেট সম্পর্কে জেনে না থাকে না তাহলে আজকের পোস্টটি আপনার জন্য, আপনি সম্পূর্ণ পোস্ট ভালোভাবে পড়বেন তাহলে ভিটমেট অ্যাপ সম্পর্কে সকল তথ্য আশা করি পেয়ে যাবেন।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড

বর্তমানে ভিটমেট অ্যাপ খুবই জনপ্রিয় যদি হয় সেটা অরজিনাল। আপনারা হয়তোবা অনেকেই জানেন আবার অনেকেই জানে না প্লেস্টোরিতে অরজিনাল ভিটমেট অ্যাপ পাওয়া যায় না। আমরা অনেকেই ভিটমেট অ্যাপ চিনি না, ভিটমেট অ্যাপ চিনার উপায় নিচে দেওয়া পুরাতন ভিটমেট ভালোভাবে পড়ুন আশা করি সম্পূর্ণটা বুঝতে পারবেন।

আপনি যদি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চান প্লেস্টোরিতে সার্চ না দিয়ে আপনি গুগল বা গুগল ক্রাম বাউজারে এসে সার্চ দিন এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করে নিন। তাদের অফিসিয়াল ওয়েবসাইট চেনার উপায় বা লিঙ্কের নাম www.vidmate-official.com এই ওয়েবসাইটে অরজিনাল ভিটমেট পাওয়া যায়।

প্লেস্টোরিতে এগুলো ভিটমেট অ্যাপ রয়েছে সেগুলো দিয়ে আপনি আপনার পছন্দ মতো ভিডিও ডাউনলোড করতে পারবেন না বা সেগুলো ব্যবহার করার ফলে আপনার ফোনের গোপন তথ্য হ্যাক হয়ে যাওয়া সম্ভাবনা বেশি। ভিটমেট সফটওয়্যার সকল দেশের ব্যবহার প্রযোজ্য নয় বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া পুরাতন ভিটমেট পড়ে নিন।

পুরাতন ভিটমেট

সোশ্যাল মিডিয়া যেমন, ফেসবুক, ইউটুব, টিকটক এ ছাড়াও আরো বিভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে যেগুলো থেকে সকল প্রকার ভিডিও গান, অডিও গান, নাটক, মুভি শেয়ার করে ডাউনলোড দেওয়ার সেরা অ্যাপ পুরাতন ভিটমেট অ্যাপ। স্মার্টফোন ব্যবহারকারী কম বেশি সকলেই প্লেস্টোরি থেকে নতুন সফটওয়্যার ভুলে ডাউনলোড দিয়ে থাকে।
ভুল করে প্লেস্টোরি থেকে যে ভিটমেট ডাউনলোড দেয় ভিডিও ডাউনলোড করার সময় সেটা কোন কাজে আসে না দিশেহারা হয়ে পড়ে পুরাতন ভিডমেট এর উপর। খুব অল্প সময়ে বড় মেগাবাইট ভিডিও ডাউনলোড করার প্রধান সুবিধা পুরাতন ভিটমেট সফটওয়্যার দিয়ে। নতুন সফটওয়্যার থেকে কোন সুবিধা আশা করা যায় না।

প্রতারকরা এমনভাবে সফটওয়্যারটি তৈরি করেছে চেনার কোন উপায় নেই সেটা আসল কিংবা নকল। আসল বা অরজিনাল ভিটমেট ডাউনলোড দেওয়ার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড দিতে হবে। তাদের অফিসিয়াল ওয়েবসাইটের নাম www.vidmate-official.com অরিজিনাল ভিটমেট ডাউনলোট করার সকল নিয়ম নিচে বলা হল।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার নিয়ম

প্রথমে আপনি গুগল ক্রোম ব্রাউজার ওপেন করবেন সেখানে লিখবেন, www.vidmate-official.com লিখে সার্চ দিবেন। মনে রাখবেন আপনি যদি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার নিয়ম অবশ্যই আপনাকে তাদের অফিসার ওয়েবসাইট থেকে ডাউনলোড দিতে হবে। তাদের অফিসিয়াল ওয়েব সাইটে নাম বা লিংক www.vidmate-official.com

বিশেষ করে আপনি যখন ভিটমেট লিখে সার্চ দিবেন দেখবেন তাদের অফিসিয়াল ওয়েবসাইট প্রথম থেকে দ্বিতীয় অথবা তৃতীয় নাম্বারে থাকবে। official Download লেখার উপর ক্লিক করে ডাউনলোড করে নিবেন। Download ডাউনলোড বাটনে ক্লিক করার পর আপনার কাছ থেকে পারমিশন চাইতে পারে পারমিশন চাইলে আপনি সেটি Allow এলাও করে দিবেন।

Allow এলাও বাটনে ক্লিক করলে দেখবেন ডাউনলোড শুরু হয়ে গিয়েছে। ডাউনলোড করার সময় অবশ্যই আপনার ইন্টারনেট চালু থাকতে হবে। ডাউনলোড হয়ে যাওয়ার পর ভিটমেট অ্যাপ Install ইন্সটল করতে হবে। আসা করি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার নিয়ম সম্পূর্ণ বুঝতে পারছেন। Install ইন্সটল করার জন্য নিচে দেওয়া টিপস গুলো পড়ে নিন।

স্মার্টফোনে ভিটমেট অ্যাপ ইন্সটল

স্মার্টফোনে ভিটমেট অ্যাপ ইন্সটল করার জন্য আপনি আপনার ফোন থেকে ফাইল অপশনে যাবেন। ডেস্কটপ অথবা ল্যাপটপ ডিভাইসে ভিটমেট ব্যবহার করা যাবে না। স্মার্টফোনে ভিটমেট অ্যাপ ইন্সটল করার জন্য ফাইল সফটওয়ারে গিয়ে ডাউনলোড ফোল্ডারে ক্লিক করতে হবে তারপর সেখান থেকে আপনার ডাউনলোড করা ভিটমেট Install ইন্সটল দিতে হবে।

স্মার্টফোনে ভিটমেট অ্যাপ ইন্সটল হওয়ার পর অ্যাপ ওপেন করতে হবে। ভিটমেট ওপেন করার জন্য পারমিশন চাইবে সেগুল Allow এলাও করে দিতে হবে তাহলে অ্যাপ ওপেন হয়ে যাবে। অ্যাপ চালু হওয়ার জন্য পারমিশন গুলো হতে পারে আপনার ফোনের লোকেশন আপনার ফোনের ডিভাইস সম্পর্কে ইত্যাদি ইত্যাদি এতে আপনার কোন ভয়ে পাওয়ার কিছু নেই।
অনেক সমই স্মার্টফোনে ভিটমেট অ্যাপ ইন্সটল হওয়ার পর ওপেন করার সময় ভাষা নির্ধারণ করতে বলে। আপনি যেই ভাষাই ভিটমেট অ্যাপ ব্যবহার করতে চান বাংলা, ইংলিশ অথবা আপনার ইচ্ছা মত যে কোন ভাষা আপনি সিলেট করতে পারেন। ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করাব কি ভবে তা নিচে লেখা গুলো প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন তাহলে বুঝতে পারবেন।

ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করাব কি ভবে

অনেকেই জানিনা ভিটমেট অ্যাপ দিয়ে কিভবে ভিডিও ডাউনলোড করতে হয়। ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করাব কি ভবে তা জানতে হলে আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন আশা করি বুঝতে পারবেন। কিভাবে ভিডিও ডাউনলোড করবেন বা ভিডিও ডাউনলোড করার অনেকগুলো প্রসেস আমি আপনাদের মাঝে শেয়ার করব।

ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে ভিটমেট অ্যাপ ওপেন করতে হবে। সেখানে থেকে আপনার পছন্দ মত ভিডিও নির্ধারণ করার পর ভিডিওর নামের নিচে দেখবেন অনেক গুলো অপশন রয়েছে যেমন, Save, Play Audio, Popur, Share, Download. ভিডিও ডাউনলোড করার জন্য আপনাকে Download ডাউনলোড অপশন এ ক্লিক করতে হবে।

Download ডাউনলডে ক্লিক করার পরে আপনাকে ভিডিওর কোয়ালিটি এবং আপনি ভিডিও শুনতে চান না অডিও শুনতে চান সেটা নির্ধারণ করতে বলবে। ভিডিও কোয়ালিটির মধ্যে রয়েছে 144P, 240P, 360P, 480P, 720P HD, 1080P HD এইগুলোর মধ্যে আপনি যেকোনো একটি সিলেক্ট করে ডাউনলোড অপশনে ক্লিক করুন তাহলে ভিডিও ডাউনলোড শুরু হয়ে হবে।

ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করাব কি ভবে চলুন আরো কিছু উপায় জেনে নিন। ফেসবুক , ইউটু্‌ব, টিকটক এছাড়াও আরো অনেক গুলো সোশ্যাল মিডিয়া রয়েছে যেগুলো থেকে আপনি আপনার পছন্দমত ভিডিও Share শিয়ার করে ডাউনলোড করতে পারবেন ভিটমেট অ্যাপ দিয়ে। চলুন আরো কিছু উপায় সহজ ভাবে বুঝিয়ে দিই।
ধরে নেন আপনার ফেসবুক , ইউটু্‌ব, টিকটক ইত্যাদি কোন প্ল্যাটফর্ম থেকে কোন এক ভিডিও পছন্দ হয়েছে । এই ভিডিও আপনার লাগবেই লাগবে। সেই ভিডিও ডাউনলোড দেওয়ার জন্য আপনাকে ওই ভিডিওর লিংক কপি করুন। কপি করা লিংক ভিটমেট অ্যাপ এর মধ্যে সার্চ অপশনে উক্ত লিঙ্ক করুন এবং সার্চ দিন দেখবেন এই ভিডিও ডাউনলোড করতে বলছে।

আশা করি ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করাব কি ভবে তা সম্পূর্ণ ধারণা আপনাকে বুঝাতেপারছি। ভিটমেট অ্যাপ কি নিরাপদ এই সম্পর্ক জানতে হলে নিচের লেখা গুলো পড়ুন।

ভিটমেট অ্যাপ কি নিরাপদ

বন্ধুগণ, এখন যেই বিষয় জানবেন ভিটমেট অ্যাপ কি নিরাপদ এটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। সম্পূর্ণ লেখা মনোযোগ দিয়ে পড়ুন। ভিটমেট অ্যাপ চাইনিস দের তৈরি। এই অ্যাপ সকল দেশে ব্যবহার প্রযোজ্য নয়। এই অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে আপনার গোপন তথ্য চুরি হয়ে যাওয়ার ভয় আছে। এই ক্ষেত্রে আপনাকে অফিশিয়াল ভিটমেট অ্যাপ ব্যবহার করতে হবে।

আপনি যদি অফিশিয়াল অ্যাপ ব্যবহার করেন তাহলে আপনার কোন তথ্য চুরি হওয়ার ভয় নেই। প্লেস্টোরিতে যে অ্যাপ রয়েছে সেগুলো ব্যবহার করা থেকে বিরত থাকুন। বন্ধুগণ ভিটমেট অ্যাপ কি নিরাপদ এই সম্পর্কে আশা করি আপনি সম্পূর্ণ তথ্য পেয়ে গিয়েছেন।

শেষ কথা

বন্ধুগণ, দ্রুত গান ডাউনলোড দেওয়ার সেরা অ্যাপ vidmate অ্যাপ। শেষ কথা ই আজকে আমার এই আর্টিকেলটি ছিল অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার খুব সহজ উপায় ২০২৪ আশা করি আপনি এই আর্টিকেলে সঠিক তথ্য খুঁজে পেয়েছেন। অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে যদি কোন সমস্যা হয় আমাদের সাথে যোগাযোগ করতে পারে।

অনলাইন জগতে সীমা আইটির অবদান হবে অপরিসীম, এই প্রত্যাশা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার পরিবার এবং বন্ধু-বান্ধবের কাছে অবশ্যই শেয়ার করবেন।

শেষ কথা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে আমাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দেবেন। এতক্ষণ আমাদের ওয়েবসাইটের সঙ্গে থেকে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার খুব সহজ উপায় ২০২৪ পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন এরকম নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url