ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত

ভূমিকা

ছেলেদের কাম শক্তি স্বাভাবিক রাখতে বা বৃদ্ধি করতে সর্বোচ্চ যে বিষয়টা আমাদের মাথায় রাখতে হবে সেটা হচ্ছে খাদ্যাভ্যাস। খাদ্য থেকে তৈরি হয় হরমোন এইজন্য আমরা এমন কিছু খাবার খেলে হরমোন বৃদ্ধি করবে যেমন কাঠবাদাম, কাজুবাদাম, কাঁচা ছোলা, কিসমিস, মেথি, খুরমা খেজুর, মধু, ডিম এইগুলো খাবার ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ।
ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত

পোস্ট সূচিপত্রঃপ্রিয় পাঠক আশা করি ভালই আছেন। প্রতিদিনের মতো আজকেও আপনাদের মাঝে আরও একটি নতুন ব্লগ আর্টিকেল নিয়ে চলে এসেছি। আজকের আর্টিকেলটি মূলত ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ সম্পর্কে। এই আর্টিকেলে ছেলেদের কাম শক্তি বৃদ্ধির জন্য অনেক ধরনের ঔষধ সম্পর্কে আলোচনা করব, আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন আশা করি মূল্যবান তথ্য খুঁজে পাবেন।

ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ উক্ত আর্টিকেলে আমরা দুই ভাগে ভাগ করতে চলেছি ১ প্রাকৃতিক ঔষধ, ২ চিকিৎসা বিজ্ঞান দের ঔষধ।

প্রিয় পাঠক আমরা অনেকেই কাম শক্তি বৃদ্ধির জন্য নানারকম ঔষধ সেবন করে থাকি। এগুলো ঔষধ খাওয়ার ফলে নানান রকম পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়। এজন্য আমি আজকে আপনাদের মাঝে এমন কিছু প্রাকৃতিক ঔষধ সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করব সেগুলো খাওয়ার ফলে ছেলেদের কাম শক্তি বৃদ্ধি পাবে।

প্রকৃতি থেকে যে সকল ঔষধ পাওয়া যায় তাকে প্রাকৃতিক ওষুধ বলে। কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ প্রাকৃতিক ঔষধ কোনগুলো এবং খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

সহদেবী গাছ

ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ সহাদেবী গাছ। এই গাছ এর শিকড় এতটাই কামশক্তি উৎপন্ন করে তা বলে বোঝানোর মত নয়। এই গাছের শিকড় ১৮ থেকে ২০ বয়সের নিচে সে সকল ব্যক্তিদের খাওয়া উচিত নয়। নিজের চিত্রের সাহায্যে সহাদেবী গাছ দেখানো হলো
এই সহাদেবী গাছ সংগ্রহ করে গুড়ার অংশ বা শিকড় ভালোভাবে পরিষ্কার করে ধুয়ে নিয়ে পান, কালাই জিরা, খাঁটি মধু এই তিনটি উপকরণ মিশিয়ে চিবিয়ে খাওয়ার এক থেকে দেড় ঘণ্টা পর রেজাল্ট পাওয়া যায়। যে সকল ব্যক্তি নারীর কাছে দুর্বল তারা এই সহাদেবী গাছ এর গুড়া, পান, কালাই জিরা, খাঁটি মধু একসাথে ১৫ থেকে ২০ দিন খাওয়ার মাধ্যমে ভালো ফলাফল পাবে।

জিনসেং গাছ

জিনসেং কে বলা হয় ওয়ান্ডার হার্স বা আশ্চর্য লতা। জিনসেং মাংসের মূল বিশিষ্ট এক ধরনের বহু বর্ষ উদ্ভিদ এটি শক্তির বদ্ধ ট্রনিক হিসেবে বা ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ হিসেবে ব্যাবহার হয়ে আসছে। জিনসেং কে অনেকেই কোরিয়ান ভায়াগ্রই বলে থাকেন, যা প্রাকৃতিকভাবে মহিলা এবং পুরুষ উভয়ের যৌন শক্তি বৃদ্ধি করে। জিনসেং গাছের ছবি,
জিনসেং গাছের সিকর
এই জিনসেং গাছের মূল কে ক্যাপসুল আকারে নিয়ে এসেছে স্কয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেড যা বাজারে জিনটেক্স নামে পাওয়া যায়।

জিনটেক্স ক্যাপসুল

জিনটেক্স প্রতিটি ক্যাপসুলে আছে প্যানাক্স জিনসেং ৫০০ মি, গ্রাম। অনেক পুরুষ বা মহিলা আকালেই যৌন চাহিদা হারিয়ে ফালে। কেউ কেউ বার্ধক্যের কালে আবার কেউ কেউ অসুখের কারণে যেমন ডায়াবেটিক্স, হার্টের অসুখ ইত্যাদি। আবার কিছু কিছু মহিলাদের একেবারেই হরমোন চাহিদা থাকে না।

অনেকের বড় কোন অপারেশন হওয়ার পর থেকে যৌন চাহিদা একেবারে শেষ হয়ে গিয়েছে এবং ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ হিসেবে জিনটেক্স ক্যাপসুল বেশ দারুন কার্যকরী একটি ক্যাপসুল। এছারাও জারা যৌন চাহিদা অনেক কম, মিলন কালের সময় খুবিই কম বা দ্রুত বিজ্জপাত হয় তাদের জন্য যৌন বিশেষজ্ঞ ডাক্তাররা জিনটেক্স ক্যাপসুল নির্দেশ করে থাকেন।

জিনটেক্স ক্যাপসুল এই সকল যৌন দুর্বলতা দূর করে এবং প্রাকৃতিকভাবে শরীরের শক্তি এনে দেয় এছাড়াও শরীরের মানসিক অবসান দূর করে, প্রাকৃতিকভাবে জীবনে শক্তি বাড়িয়ে তুলে। শারীরিক প্রশান্তি এবং সন্তান উৎপাদনের সক্ষমতা বাড়িয়ে তুলে, এছাড়াও দীর্ঘকালীন জ্বর, ডায়াবেটিস, শ্বাসকষ্ট এই সকল রোগের চিকিৎসা হয় জিনটেক্স ক্যাপসুল দ্বারা।

জিনটেক্স ক্যাপসুল খাওয়ার নিয়ম হচ্ছে দিনে দুইবার, এবং লোক বুঝে ১৪ দিন থেকে এক মাস পর্যন্ত ডাক্তার ওন খাওয়ার নির্দেশন দিয়ে থাকে। জিনটেক্স ক্যাপসুলটি ১৮ বছর এর নিচে প্রতি নির্দেশিত।
এই ক্যাপসুলটি যেকোনো অন্যান্য ক্যাপসুল ভিটামিন, মিনারে,ল, বা হারবাল ক্যাপসুল এর সাথে সেবন করা যায। তার পরও আপনি অবশ্যই ডাক্তারের পরামর্শ নিয়ে এই ওষুধ সেবন করবেন।

জিনটেক্স ক্যাপসুল এর তেমন কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই অতিরিক্ত মাত্রায় খাওয়ার ফলে অতিরিক্ত যৌন উত্তেজনা বা ঘুমের ব্যাঘাত হতে পারে আবারও অনেক সময় রক্তচাপ বৃদ্ধি হওয়ার আশঙ্কা রয়েছে। প্রতিটি ক্যাপসুল এর মূল্য মাত্র ১০ টাকা জিনটেক্স ক্যাপসুল আপনি আপনার যে কোন ফার্মেসি দোকানে পাবেন।

হাতিশুঁর এর গাছ

অনেক ছেলে পেলে আছে হস্থ মৈথন করে বা স্বপ্নদোষ এর মাধ্যমে বিভিন্ন কারণে তাদের শরীর পুরো শেষ হয়ে গেছে স্ত্রীর কাছে দুর্বল সেই সকল ব্যাক্তিদের জন্য এই হাতিশুঁর এর গাছ সেবন করতে বলব। এই হাতিশুঁর এর গাছ ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ। এই গাছ নিয়মিত ১০ থেকে ১৫ দিন খাওয়ার ফলে ছেলেদের কাম শক্তি বৃদ্ধির পাবে।

খাওয়ার নিয়ম, হাতিশুঁর এর গাছ মাটি থেকে তুলে নিয়ে পরিষ্কার পানি দিয়ে ভালো করে ধুয়ে নিতে হবে। চিত্রের সাহায্যে দেখানো হলো
এই হাতিশুঁর এর গাছ এর গোড়া থেকে শিকড় পর্যন্ত যেগুলো নরম ছাল থাকে সেগুলো গাছ থেকে (শুধু ছাল) ছাড়িয়ে নিয়ে হবে। তারপর একটি পান নিতে হবে, পানের মধ্যে যাবতীয় যেগুলো মসলা ব্যবহার করা হয় সেগুলো মসলা ব্যবহার করা যাবে না। শুধু পরিষ্কার পান এবং গাছের ছাল চিবিয়ে রস খেতে হবে। হাতিশুঁর এর গাছ ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ।

আসগন্ধা গাছ

আসগন্ধা গাছ এর বিজ এবং সিকর ব্যাহার করে ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ হিসেবে খাওয়া যায়। আসগন্ধা গাছ এর ডিস এবং শিকড় গুঁড়ো পাউডার করে প্রতিদিন রাতে ঘুমানোর আগে এক চা চামচ পানি সাথে মিশিয়ে খাওয়ার ফলে অনেক উপকার পাবেন। বিশেষজ্ঞদের মতে আসগন্ধা গাছে প্রচুর পরিমাণে হরমোন আছে বলে প্রমাণিত।
আসগন্ধা গাছ এর শিকড় এবং ফল সংগ্রহ করে রোদে শুকাতে দিন, ১০ থেকে ১৫ দিন শুকানোর পর শিল্পাটার সাহায্য বা ব্লেন্ডার মেশিন দিয়ে গুঁড়ো করে নিন। এই গাছের গুঁড়ো বাজারে কিনতেও পাবেন। আসগন্ধা গাছ ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ। গরম দুধ এর সাথে এক থেকে দেড় চা চামচ মিশিয়ে ১৫ থেকে ২০ দিন সেবন করুন আশা করি ভালো ফলাফল পাবেন।

টাইমেক্স ট্যাবলেট

টাইমেক্স ট্যাবলেট ওরিয়ম ORION ফার্মাসিটিক্যাল এর একটি প্রোডাক্ট, এর জেনে্রিক নাম হল ক্লোমিপ্রামিন হাইড্রেক্লোরাইড ইউএসপি ২৫ মি,গ্রা Clomipramine HCL USP 25mg প্রতি পিস ৯ টাকা। এই ওষুধটি খাওয়ার দুই থেকে তিন ঘণ্টা পর রক্তের সাথে মিশে কাজ শুরু করে দেয়। টাইমেক্স ট্যাবলেট খেলে কি কি হয় জেনে নেওয়া যাক।

আপনারা যদি কখনো ভয় পান অথবা কারো যদি দুশ্চিন্তা এবং মানসিক সমস্যা থেকে থাকে, তারপর কারো যদি অনিচ্ছাকৃত বীর্যপাত হয়। তার পাশাপাশি টাইমেক্স ট্যাবলেট ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ হিসেবে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ট্যাবলেট খাওয়ার ফলে দীর্ঘ সময় ধরে মিলন করা যায়।
টাইমেক্স ট্যাবলেট এর কিছু পার্শ্ব প্রতিক্রিয়া আছে যেমন এই ট্যাবলেট খাওয়ার ১ ঘন্টা পর বা ২ ঘন্টা পর প্রসাব সব বন্ধ হয়ে যাচ্ছে। রক্তনালীর সমস্যা হয়, মুখ শুকিয়ে যায়, বমি বমি ভাব হয়, পায়খানা একটু কষা হয়, বদ হজম হয় এবং খোদা বান্দা হয়। যাদের হার্টের সমস্যা রয়েছে তাদের এই ওষুধ খাওয়া নিষেধ। গর্ভবতী মেয়েদের জন্য এই টাইমেক্স ট্যাবলেট খাওয়া নিষেধ।

অতিরিক্ত মাত্রায় সেবন করা যাবে না, রাতে ঘুমানোর আগে দিন একটি ট্যাবলেট সেবন করতে হবে। অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী এই টাইমেক্স ট্যাবলেট সেবন করতে হবে। পরিশেষে বলা যায় যে টাইমেক্স ট্যাবলেট ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ।

নির্ভানা ট্যাবলেট

নির্ভানা ট্যাবলেট এটি হেল্প কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর একটি প্রোডাক্ট। নির্ভানা ট্যাবলেট গ্রুপ নাম হচ্ছে টডালাফিল, এটি 10mg এবং 20mg পর্যন্ত হয়ে থাকে। নির্ভানা ট্যাবলেট খাওয়ার ফলে যে সকল কাজ করে থাকে চলুন জেনে নেওয়া যায়। নির্ভানা ট্যাবলেট এটি একটি যৌন শক্তি বৃদ্ধির ঔষধ।

ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ নির্ভানা ট্যাবলেট ওয়ান টাইম হিসেবে খেতে পারেন বা স্থায়ী ভাবে ও খেতে পারেন। এই নির্ভানা ১ টি ট্যাবলেট খাওয়ার ফলে ৩ দিন অর্থাৎ ৭২ ঘণ্টা পর্যন্ত কাজ করে থাকে। যাদের স্ত্রী মিলনে তৃম্পি পাননা, দ্রুত বিজ্জ আউট হয়ে যাই বা যিনারা দির্ঘ সময় ধরে মিলন করতে চান তারা এই নির্ভানা ট্যাবলেট সেবন করতে পারবেন।
নির্ভানা ট্যাবলেট খাওয়ার ফলে পার্শ্ব প্রতিক্রিয়া যেমন মাথা ব্যথা, শরীর একটু ঝিমঝিম ভাব, ঘুম ঘুম ভাব, পেটে অস্বস্তিকর অনুভব বা গ্যাস হতে পারে। নির্ভানা 20mg ট্যাবলেট ৫৫ থেকে ৬০ টাকা 10mg নির্ভানা ট্যাবলেট ৩০ থেকে ৩৫ টাকা করে প্রতি পিস।

শেষ কথা

বন্ধুগণ, থাকি। শেষ কথা ই আজকে আমার এই আর্টিকেলটি ছিল ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত সম্পর্কে সমস্ত তথ্য আশা করি আপনি এই আর্টিকেলে সঠিক তথ্য খুঁজে পেয়েছেন। কোন কিছু বুঝতে না পারলে বা কোন তথ্য জানার থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারে।

অনলাইন জগতে সীমা আইটির অবদান হবে অপরিসীম, এই প্রত্যাশা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার পরিবার এবং বন্ধু-বান্ধবীর কাছে অবশ্যই শেয়ার করবেন।

শেষ কথা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে আমাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। এতক্ষণ আমাদের ওয়েবসাইটের সঙ্গে থেকে ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত এর সমস্ত তথ্য পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন এরকম নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন, ধন্যবাদ।

ছেলেদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত টি এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার পরিবার আপনার বন্ধুবান্ধব আপনার আত্মীয়-স্বজনদের কাছে অবশ্যই শেয়ার করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url