ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের বর্তমান সময়ে মেয়েরা ফর্সা হওয়ার জন্য টিভিতে বা সোশ্যাল মিডিয়ায় অ্যাড দেখে অথবা অন্যের দেখে নানান রকম ক্রিম ব্যবহার করেন। আপনি কি স্থায়ীভাবে দ্রুত ফর্সা হতে চাচ্ছেন, সুন্দর এবং ফর্সা চেহারা হওয়ার জন্য ডাক্তারি পরামর্শ অনুযায়ী যে সকল ক্রিম রয়েছে মেয়েদের জন্য সেগুলো ব্যবহার করা প্রয়োজন।
ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের

পোস্ট সূচিপত্রঃউপরে উল্লেখিত ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের এই সকল তথ্য আপনি গুগলে খুঁজে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য প্রিয় পাঠক আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন আশা করি সকল সঠিক এবং নির্ভুল তথ্য এই আর্টিকেলে খুজে পাবেন।
ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের
প্রতিটি নারী চাই, তার চেহারা যেন সুন্দর হয়। অনেক কালো মেয়ে আছে যিনারা ফর্সা হওয়ার জন্য তাদের বান্ধবী অথবা পরিচিত ব্যক্তিদের দেখা দেখি নানান রকমের ক্রিম ব্যবহার করে থাকেন। আমাদের দেশে ফর্সা হওয়ার জন্য নানান রকমের ক্রিম রয়েছে, আসলে কোন ক্রিম কেমন ধরনের প্রতিক্রিয়া সৃষ্টি করবে এ সম্পর্কে আমাদের অনেকেরই ধারণা নেই।

অন্যের দেখাদেখি আজেবাজে ক্রিম ব্যবহার করে সময় নষ্ট এবং টাকা নষ্ট না করে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের যে সকল ক্রিম রয়েছে বা ডাক্তারগণ ব্যবহার করতে বলে ঐ সকল ক্রিম ডাক্তারের পরামর্শ অনুযায়ী ব্যবহার করলে একজন কালো ব্যক্তি খুব তাড়াতাড়ি ফর্সা হতে থাকবে।

আজকে আমি আপনাদের মাঝে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের যে সকল ক্রিম রয়েছে, যেগুলো ক্রিম ব্যবহারের ফলে কোন সাইড ইফেক্ট ছাড়া ত্বক কে অল্প দিনের মধ্যে আপনি সুন্দর চেহারার অধিকার লাভ করবেন সেই সকল ক্রিম এর ধারণা দেওয়ার চেষ্টা করব চলুন জেনে নেওয়া যাক।
Dermadew Cream
Dermadew Cream সম্পর্কে আমরা কমবেশি অনেকেই পরিচিত। এই ক্রিমটি সম্পূর্ণ মেডিকেটেড একটি ক্রিম এটা ডাক্তাররা প্রেসক্রাইব করে থাকে। এটা ত্বক কে উজ্জ্বল করার ক্ষেত্রে এবং কালো দাগ দূর করার ক্ষেত্রে কাজ করে থাকে।

Dermadew Cream ব্যবহারের ফলে ত্বক ভেতর থেকে গ্লো করতে সাহায্য করে। এই ক্রিমটি অল টাইপ স্ক্রিনে ব্যবহার করা যাবে এবং ছেলে মেয়ে উভয়ই ব্যবহার করতে পারবে। Dermadew Cream বয়সের ছাপ দূর করতে ভালো কাজ করে থাকে।
Olay Cream
Olay Cream সম্পর্কে আমরা অনেকেই পরিচিত। এই ক্রিম ব্যবহারের ফলে আমাদের স্কিন টাকে মোরশচারাইজ এবং গ্লোয়িং করে এবং স্কিনের ড্রাইনেস স কিছুটা রিমুভ করতে সাহায্য করে। Olay Cream ড্রাইস স্কিন এবং নরমাল স্ক্রিন এর জন্য ভালো একটা ক্রিম কিন্তু যাদের স্ক্রীন একদম ওয়েলি তাদের জন্য এই ক্রিমটা ভালো না।

ওয়েলি স্কিনে একদম ব্যবহার করা যাবে না। যাদের স্কিনে অনেক বড় বড় ব্রণ হয় বা আছে তাদের ক্ষেত্রে এই ক্রিম ব্যবহারযোগ্য নয়। যাদের বয়স ২০ বছর এর নিচে তাদের এই ক্রিম ব্যবহার করা যাবে না।
Olay Cream প্রেম অত্যন্ত ভালো একটা ক্রিম। এই ক্রিম মোটামুটি ১৪ দিন ব্যবহারের ফলে আপনি সুন্দর চেহারার অধিকার লাভ করবে। যেকোনো কসমেটিকের দোকানে পাবেন, অবশ্যই নকল প্রোডাক্ট হতে সাবধান। এটার প্রাইজ ৫৬০ টাকা থেকে শুরু করে ৬৫০ টাকা পর্যন্ত হয়।
Kojivit Cream
Kojivit Cream এই ক্রিমটি হচ্ছে ত্বককে ভেতর থেকে উজ্জ্বল করার ক্ষেত্রে কাজ করে থাকে। এটা ডাক্তাররা সাধারণত প্রেসক্রাব করে থাকে ত্বককে ভেতর থেকে গ্লো করার জন্য।

Kojivit Cream ব্যবহারের ফলে ত্বককে উজ্জ্বল করার সাথে সাথে দাগছোপ দূর করার জন্য কাজ করে থাকে। ত্বকের যে কালো দাগ রয়েছে সেগুলোর দূর করার ক্ষেত্রে ভালো কাজ করে থাকে এবং পিম্পেল, ব্রণ এর কালো দাগ দূর করার জন্য ভাল কাজ করে থাকে।
Demelan Cream
Demelan Cream এটা ২০ গ্রাম এর একটি ক্রিম তত্ত্বে ফর্সা করার জন্য কাজ করে থাকে। এটা ত্বককে গ্লোয়িং এবং উজ্জ্বল করার জন্য কাজ করে থাকে। ত্বকের যে কোন কালো দাগ দূর করার ক্ষেত্রে ভালো কাজ করে থাকে এই ক্রিমটি। আপনি চাইলে মেস্তা দূর করার ক্ষেত্রে এই Demelan Cream ব্যবহার করতে পারেন।
Demelan Lite Cream
Demelan Lite Cream সম্পর্কে অনেকেই জানেন যে ত্বককে ফর্সা , উজ্জ্বল এবং ত্বকের কালো দাগ দূর করার ক্ষেত্রে ভালো কাজ করে থাকেন। ব্রণের কালো দাগ ছোপ ছোপ কালো দাগ দূর করার ক্ষেত্রে এই ক্রিম বেশ ভালো কাজ করে।
Lakme Cream
এটা হচ্ছে , Lakme Absolute Perfect Radiance Brightening light creme. এই ক্রিম SPF 20 PA++ ফর্মুলার সঙ্গে আসে। Lakme Cream ব্যবহারের ফলে স্কিন ব্রাইটনিং লাইট ক্রিম। যার মধ্যে রয়েছে মাইক্রোস্টাল আর ভিটামিন। Lakme Cream ব্যবহার করার ফলে স্কিন ইলিউমিনিটেট কুল দিতে সাহায্য করে, এই ক্রিম মশ্চারাইজারএ ভরপুর।

এই ক্রিম তোকে মিশানোর পর খুব তাড়াতাড়ি তোমাকে মিশে গিয়ে সিলকি ফিল্ম দেয়। এর মধ্যে রয়েছে, SPF 20 PA++ যেটা সূর্য থেকে স্কিন কে রক্ষা করতে সাহায্য করে। শীতের সময় এই ক্রিম ব্যবহার না করাই ভালো। ছেলেমেয়ে উভয় এই প্রেম ব্যবহার করতে পারো কিন্তু অল্পবয়সী দের জন্য এই পিন ব্যবহার না করা ভালো।
Ponds Cream
Ponds Cream ব্যবহারের ফলে ত্বকের পটলেস গ্লো দিবে, স্কিন মশ্চারাইজ করবে, স্কিন টোন ইভেন করবে, স্কিনে রেডিয়েন্ট গ্লো দিবে। এতে রয়েছে ভিটামিন বি3 ফর্মুলা, SPA 50, PA++ With Baritem seram. ডাক্তারের পরামর্শ অনুযায়ী মোটামুটি সাত দিন দিনে দুইবার ব্যবহারের ফলে আপনার ত্বকের পরিবর্তন আসবে।
Biluma Cream
Biluma Cream স্কিন লাইটিং ক্রিম। স্কিন কে উজ্জ্বল করার ক্ষেত্রে স্কিন টাকে গ্লো করার ক্ষেত্রে এবং স্কিনটাকে ফর্সা করার ক্ষেত্রে, বিভিন্ন ধরনের কালো দাগ দূর করা, মেস্তা সমস্যার ভালো কাজ করে থাকে। Biluma Cream ব্যবহারের স্কিন ইভেন করতে সাহায্য করে, ভিতর থেকে গ্লোয়িং করে, স্কিন নারিশ রাখে এবং মশ্চারাইস রাখে।
তোকে পিম্পল থাকা অবস্থায় Biluma Cream ব্যবহার করা যাবে না। গর্ভবতী মহিলাদের জন্য এই ক্রিম ব্যবহারযোগ্য নয়। ছোট বাচ্চাদের এই ক্রিম ব্যবহার করা একেবারেই নিষেধ। Biluma Cream ব্যবহার করার জন্য অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী এই ক্রিম ব্যবহার করতে হবে।
Lotus Night Cream
Lotus Night Cream ব্যবহারের ফলে স্কিনের পিগ্মেটেসন দূর করবে, স্কিনের ওপর যেকোনো ধরনের দাগ মুছে ফেলবে, নেচারালি রেডিয়েন্স দিবে। আপনি সাত দিনের মধ্যে রেজাল্ট পেয়ে যাবেন। এই Lotus Night Cream ব্যবহারের ফলে কোনরকম সাইড ইফেক্ট নেই, সকল ধরনের মানুষ এই ক্রিম ব্যবহার করতে পারবে।
Himalaya Night Cream
Himalaya Night Cream ব্যবহার করার ফলে স্কিন নারিশ করে, মশ্চারাইজ করে, গ্লোয়িং করে, ক্লিয়ার করে ইত্যাদি। Himalaya Night Cream রয়েছে সাদা মিলি এবং টমেটো। যাদের স্ক্রীন একটু বেশি অয়লি এবং যাদের স্কিনে পাঙ্গা ল্যাকমি আছে তাদের এই Himalaya Night Cream ব্যবহার না করাই ভালো।

যাদের ত্বকে ব্রণ ( অনেক বেশি এবং ব্যথা জনিত) আছে তাদের এই ক্রিম ব্যবহার না করাই ভালো। স্কিনের উপর কোন পট থেকে থাকে তাহলে Himalaya Night Cream ব্যবহার করার ফলে তো পট ধীরে ধীরে মুছে ফেলতে সাহায্য করে।
L'Oreal Paris Night Cream
L'Oreal Paris Night Cream ব্যবহারের ফলে আপনার ত্বক মশ্চারাইজ করবে, টানটান করবে, আপনার ত্বক উজ্জ্বলতা বাড়িয়ে তুলবে, আপনার ত্বক সফ্ট করে দিবে এবং ত্বকের রিংকেল খুব সহজেই দূর করবে। L'Oreal Paris Night Cream ব্যবহার করার ফলে আপনি সাত দিনের মধ্যে রেজাল্ট পেয়ে যাবেন।
বন্ধুগণ, থাকি। শেষ কথা ই আজকে আমার এই আর্টিকেলটি ছিল ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের সম্পর্কে সমস্ত তথ্য আশা করি আপনি এই আর্টিকেলে সঠিক তথ্য খুঁজে পেয়েছেন। কোন কিছু বুঝতে না পারলে বা কোন তথ্য জানার থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারে।

অনলাইন জগতে সীমা আইটির অবদান হবে অপরিসীম, এই প্রত্যাশা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার পরিবার এবং বন্ধু-বান্ধবীর কাছে অবশ্যই শেয়ার করবেন।

শেষ কথা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে আমাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। এতক্ষণ আমাদের ওয়েবসাইটের সঙ্গে থেকে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের এর সমস্ত তথ্য পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন এরকম নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন, ধন্যবাদ।

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার পরিবার আপনার বন্ধুবান্ধব আপনার আত্মীয়-স্বজনদের কাছে অবশ্যই শেয়ার করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url