মালয়েশিয়া ভিসা চেক - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক

ভূমিকা

কিছুদিন পর পর মালয়েশিয়ান পুলিশ সুপারের পক্ষ থেকে, পুলিশ অভিযান করেন। বিভিন্ন জায়গা থেকে ভিসা সেন্টরিগেট সহ ডুবলিকেট ভিসা পাসপোর্ট প্রস্তুতকারীদের আটক করে। প্রিয় পাঠক, মালয়েশিয়া ভিসা চেক - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক নিয়ে হাজির হয়েছি। এই আর্টিকেলের মাধ্যমে আপনারা অতি সহজে ভিসা চেক সম্পর্কে জানতে পারবেন।
মালয়েশিয়া ভিসা চেক - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক

প্রিয় বন্ধুগণ, আশা করি ভালই আছেন। প্রতিদিনের মতো আজকেও আরও একটি নতুন ব্লগ আর্টিকেল নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। এই আর্টিকেলে আপনারা মালয়েশিয়া ভিসা চেক - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক, মালয়েশিয়া ই ভিসা চেক করার নিয়ম, ভিসা চেক করার অ্যাপস, সকল দেশের ভিসা চেক অনলাইনে ইত্যাদি ।

মালয়েশিয়া ভিসা চেক

মালোশিয়ান ভিসা চেক করতে পারছেন না? কেমন করে মালয়েশিয়া ভিসা চেক করবেন, সেই সম্পর্কে সমস্ত তথ্য নিয়ে হাজির হয়েছি। নিচের লেখাগুলো ধৈর্য ও মনোযোগ সহকারে পড়তে থাকুন মালয়েশিয়া ভিসা চেক করার সকল উপায় জানতে পারবেন।

বন্ধুগণ আমরা অনেকেই জানি আবার অনেকেই জানিনা, মালয়েশিয়ান ভিসা সাধারণত দুই রকমের হয়। সাধারণ ভিসা অর্থাৎ কলিং ভিসা, ই ভিসা। এই সমস্ত ভিসা চেক করতে আপনাকে সমস্ত তথ্য পড়তে হবে। মালয়েশিয়া ভিসা চেক করার জন্য মালয়েশিয়ান অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।


ভিসা চেক করার জন্য, আপনি বিভিন্ন রকমের ওয়েবসাইট, অ্যাপ্প পাবেন যেখান থেকে খুব সহজেই আপনার ভিসা চেক করতে পারবেন। বন্ধুগণ মনে রাখবেন ভিসা বিভিন্ন রকম হওয়ার ক্ষেত্রে বিভিন্ন রকমের ওয়েবসাইট হয়েছে। সেগুলো ওয়েবসাইট অনেকেই চিনেনা। কোন ওয়েবসাইটে প্রবেশ করে আপনার মূল্যবান ভিসা চেক করতে পারবেন তা নিচে তুলে ধরা হলো।

পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক

প্রিয় পাঠক, কেমন করে পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক করবেন তা জানতে হলে প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক করতে গেলে প্রথমে আপনাকে মালয়েশিয়ান অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। মালয়েশিয়ান অফিসিয়াল ওয়েবসাইট এর লিংক এইটা

পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক করার জন্য প্রথমে আপনাকে সেখানে No Pasport এর মধ্যে পাসপোর্ট নম্বর ব্যবহার করবেন এবং Warganehara এখানে বাংলাদেশ সিলেক্ট করবেন তার পর Carian এতে ক্লিক করবেন। তাহলে আপনার ভিসার সম্পূর্ণ তথ্য নিচের পেজে দেখতে পাবেন। প্রিয় বন্ধুগণ এইভাবে আপনি পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক করতে পারবেন।

মালয়েশিয়া ই ভিসা চেক করার নিয়ম

প্রিয় বন্ধুগণ, আপনি কি মালয়েশিয়া ই ভিসা চেক করার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন? তাহলে আপনি সঠিক জায়গাতে এসেছেন। বিভিন্ন ওয়েবসাইট এবং অ্যাপ্প এর মাধ্যমে মালয়েশিয়া ই ভিসা চেক করতে পারবেন। আপনার সুবিধার্থে এই লিংকটিতে ক্লিক করে খুব সহজেই মালয়েশিয়া ই ভিসা চেক করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন।


মালয়েশিয়া ই ভিসা চেক করার জন্য আপনার পাসপোর্ট নম্বর এবং স্টিকার নম্বর প্রয়োজন হবে। আপনার অনলাইন ই ভিসা আবেদন ফ্রর্মে স্টিকার নম্বর পাবেন। সেই লিংকটিতে প্রবেশ করে Passport Number এর জায়গায় পাসপোর্ট নম্বর এবং Sticker Number এর জায়গায় স্টিগার নম্বর বসাতে হবে। তারপর আপনাকে ইমেজ ক্যাপচারটি সঠিকভাবে পূরণ করতে হবে।

সকল ইনফরমেশন সঠিকভাবে পূরণ হয়ে গেলে I have obtained my eVISA এখানে টিক চিহ্ন পূরণ করবেন। তারপর CHECK অপশনে ক্লিক করবেন তাহলে আপনার মালয়েশিয়া ই ভিসা চেক করার নিয়ম এর সমস্ত তথ্য চলে আসবে।

ভিসা চেক করার অ্যাপস

প্রিয় বন্ধুগণ, আপনি কি ভিসা চেক করার অ্যাপস সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাচ্ছেন? তাহলে আপনি সঠিক জায়গাতে এসেছেন। এই আর্টিকেলে আমি আপনাদের ভিসা চেক করার সবচাইতে সহজ এবং জনপ্রিয় কিছু অ্যাপস নিয়ে বিস্তারিত তথ্য আপনাদের মাঝে তুলে ধরব। চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক ভিসা চেক করার অ্যাপস সম্পর্কে।

Visa Check All Country Details

Visa Check All Countries

প্রিয় বন্ধুগণ এই দুই অ্যাপ ছাড়াও প্লে স্টোরিতে আপনারা অসংখ্য অ্যাপস পাবেন। তবে ভিসা চেক করার এই দুই অ্যাপস বেশ জনপ্রিয়।

সকল দেশের ভিসা চেক অনলাইনে

প্রিয় পাঠক, আপনি যদি সকল দেশের ভিসা চেক অনলাইনে করতে চান তাহলে অবশ্যই আপনাকে সকল দেশের অফিশিয়াল ওয়েবসাইট থেকে ভিসা চেক করতে হবে। সকল দেশের ওয়েবসাইট কোনগুলো এবং কেমন করে কাজ করবেন তা অনেকেই জানে না। তাই আমি আজকে আপনাদের মাঝে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করব।


আপনি যদি অনলাইনে সকল দেশের ভিসা চেক করার লিংক খুজে থাকেন তাহলে এই লিংকটিতে ক্লিক করুন। এখানে আপনি সকল দেশের ভিসা চেক করার অনলাইন অফিশিয়াল লিংক পেয়ে যাবেন। এই সকল লিংক থেকে আপনি খুব সহজেই সকল দেশের ভিসা চেক করতে পারবেন।

শেষ কথা

বন্ধুগণ, শেষ কথাই আজকে আমার এই আর্টিকেলটি ছিল মালয়েশিয়া ভিসা চেক - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক এই সকল তথ্য আশা করি আপনি এই আর্টিকেলে সঠিক তথ্য খুঁজে পেয়েছেন। কোনো কিছু বুঝতে না পারলে বা কোনো তথ্য জানার থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারে।

অনলাইন জগতে সীমা আইটির অবদান হবে অপরিসীম, এই প্রত্যাশা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে জনসচেতনতার ক্ষেত্রে আপনার পরিবার এবং বন্ধু-বান্ধবীর কাছে অবশ্যই শেয়ার করবেন।

শেষ কথা আপনাদের যদি কোনো প্রশ্ন থেকে থাকে আমাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। এতক্ষণ আমাদের ওয়েবসাইটের সঙ্গে থেকে মালয়েশিয়া ভিসা চেক - পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক এর সমস্ত তথ্য পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন এরকম নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url