এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ

ভূমিকা

এই আর্টিকেলটি মূলত এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ নিয়ে। এই আর্টিকেলে আপনারা এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায়, এয়ারটেল এমবি চেক নাম্বার, এয়ারটেল অফার চেক, এয়ারটেল এমবি অফার কোড, এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড ইত্যাদি সম্পর্কে জানতে পারবেন।
এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ
বন্ধুগণ, আশা করি ভালই আছেন। প্রতিদিনের মতো আজকেও আরো একটি নতুন ব্লগ আর্টিকেল নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করে থাকেন, তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। শেষ পর্যন্ত পড়তে থাকুন অনেক গুরুত্বপূর্ণ বিষয় জানতে পারবেন।

পোস্ট সূচিপত্রঃএয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ

এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায়

প্রিয় পাঠক, এই আর্টিকেলটি মূলত এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার সম্পর্কে এ টু জেড গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে। এই আর্টিকেলে এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় পেতে হলে আপনার সিমের অফার থাকতে হবে। আপনার এয়ারটেল সিমের সকল অফার দেখতে একটি নির্দিষ্ট কোড ডায়াল করে দেখতে পারেন।

নিচে লক্ষ্য করুন (এয়ারটেল অফার চেক) এই মন্তব্যটি শেষ পর্যন্ত পড়তে থাকুন আশা করি আপনার ফোনে সকল অফার দেখার সিস্টেম সম্পর্কে সঠিক ধারণা পেয়ে যাবেন। বন্ধুগণ, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় বেশ কিছু অফার প্রতিদিনের জন্য চলমান থাকে। চলুন জেনে নেয়া যাক সেগুলো অফার গুলো কি কি?
  • ৫০০ এমবি মেয়াদ ৭২ ঘন্টা নিতে চাইলে রিচার্জ করুন ২৯ টাকা অথবা ডায়াল করুন *১২১*০২৯#
  • ১ জিবি মেয়াদ ৭২ ঘন্টা নিতে চাইলে রিচার্জ করুন ৪৯ টাকা অথবা ডায়াল করুন *১২১*০৪৯#
  • ১ জিবি মেয়াদ ২৪ ঘন্টা এই অফারটি নিতে রিচার্জ করুন ২৩ টাকা অথবা ডায়াল করুন *১২১*০২৩#
  • ৩ জিবি মেয়াদ ৭২ ঘন্টা এই অফারটি নিতে চাইলে রিচার্জ করুন ৬৮ টাকা অথবা ডায়াল করুন *১২১*০৬৮#
  • ৩ জিবি মেয়াদ ১ দিন অর্থাৎ ২৪ ঘন্টা এই অফারটি পেতে রিচার্জ করুন ৩৮ টাকা অথবা ডায়াল করুন *৪*০৩৮#
  • ৬ জিবি ২৪ ঘন্টা এই অফারটি নিতে চাইলে রিচার্জ করুন ৫৪ টাকা অথবা ডায়াল করুন *১২১*০৫৪#
  • ৬ জিবি মেয়াদ ৭২ ঘন্টা এই অফারটি নিতে চাইলে রিচার্জ করুন ৯৮ টাকা অথবা ডায়াল করুন *১২১*০৯৮#
  • ১২ জিবি মেয়াদ ৭২ ঘন্টা এই অফারটি নিতে চাইলে রিচার্জ করুন ১১৯ টাকা অথবা ট্রায়াল করুন *১২১*১১৯#
প্রিয় পাঠক, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় এই অফার গুলো সব সময় চলমান থাকে। এয়ারটেল সিমে কম টাকা ভালো ভালো অফার পাওয়ার ক্ষেত্রে বেশ কিছুদিন আপনার সিম বন্ধ রাখবেন। এই কাজটি করলে ভালো ভালো অফার পাওয়া যায়। বন্ধুগণ এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় এই গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরে উপকৃত হয়েছেন।

এয়ারটেল এমবি চেক নাম্বার

প্রিয় পাঠক, এই আর্টিকেলটি মূলত এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ নিয়ে। আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করে থাকেন অথচ এয়ারটেল সিমের এমবি চেক করতে জানেন না তাহলে নিচের লেখাগুলো মনোযোগ প্রয়োগ করতে থাকুন, এয়ারটেল এমবি চেক নাম্বার সহ অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন।

আজকে আমি আপনাদের দুই রকম ভাবে এয়ারটেল এমবি চেক করার নিয়ম সম্পর্কে জানাবো। বাটন ফোন অথবা স্মার্ট ফোন ব্যবহারকারীদের ক্ষেত্রে এমবি চেক করার ক্ষেত্রে সবচাইতে সুবিধা জনক হল, *8444*88# বাংলায় *৮৪৪৪*৮৮# এই নম্বরটি ডায়াল করে এয়ারটেল সিমে কল দিলেই কত এমবি আছে তা পরবর্তী পেজে দেখাবে।

স্মার্টফোন ব্যবহারকারীদের ক্ষেত্রে, এয়ারটেল এমবি চেক নাম্বার সহ আরো বিশেষ বিশেষ সুবিধা পেতে My Airtel- Bangladesh এই অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড দিয়ে আপনার ফোনে একটি একাউন্ট তৈরি করুন এবং সকল সুযোগ সুবিধা উপভোগ করুন।

প্রিয় পাঠক, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ এই আর্টিকেলে এয়ারটেল এমবি চেক নাম্বার নম্বর সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরে আশা করি আপনি উপকৃত হয়েছেন।

এয়ারটেল অফার চেক

প্রিয় পাঠক, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ এই আর্টিকেলে এয়ারটেল অফার চেক করার নিয়ম সম্পর্কে বিস্তারিত নিচে আলোচনা করা হলো। বন্ধুগণ আজকে আমি আপনাদের এয়ারটেল অফার চেক পড়ার তিনটি নিয়ম সম্পর্কে জানাবেন।

আপনার ফোনে ডায়াল করুন *123# বাংলায় *১২৩# এবং এয়ারটেল সিমে কল দিন। আপনার ফোনে পরবর্তী পেজে লক্ষ্য করবেন অনেকগুলো অপশন রয়েছে তার মধ্যে মাই অফার My offer এটি খুঁজে বের করুন, সম্ভবত এটি 4 নম্বরে থাকতে পারে। আপনার মোবাইল এর স্ক্রিনে মাই অফার যত নম্বরে থাকবে তত লিখে সেন্ড করলে আপনার এয়ারটেল অফার দেখতে পাবেন।

এছাড়াও আপনি আপনার এয়ারটেল অফার চেক করার জন্য ডায়াল করুন *888# বাংলায় *৮৮৮# এবং এয়ারটেল সিমে কল দিলেই আপনার মোবাইলের পরবর্তী স্ক্রিনে এয়ারটেল অফার দেখাবে। এরমধ্যে আপনার যেই অফার পছন্দ সেই অফার এর নম্বরটি সিলেট করে সেন্ড করুন।

টাচ ফোন ব্যবহারকারীদের ক্ষেত্রে এয়ারটেল অফার চেক সহ এয়ারটেল সিমের বিভিন্ন সুযোগ-সুবিধা পেতে My Airtel- Bangladesh এই অ্যাপ ডাউনলোড দিন এবং আপনার এয়ারটেল সিম দিয়ে লগইন করুন। প্রিয় পাঠক, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ এই আর্টিকেলে এয়ারটেল অফার চেক পড়ে আশা করি উপকৃত হয়েছেন।

এয়ারটেল এমবি অফার কোড

প্রিয় পাঠক, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ এই আর্টিকেলে এয়ারটেল এমবি অফার কোড সম্পর্কে জানতে নিচের লেখাগুলো পড়তে থাকুন। আমি আপনাদের, এয়ারটেল এমবি অফার কোড ও আরো একটি উপায়ে এমবি দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনার ফোনে ডায়াল করুন *4# বাংলায় *৪# এবং এয়ারটেল সিমে কল দিন। আপনার মোবাইলে পরবর্তী স্ক্রিনে লক্ষ্য করবেন, নানান রকমের অফার দেখাচ্ছে, এগুলো অফার এর মধ্যে মাই অফার My offer অর্থাৎ আপনার এয়ারটেল সিম এর ব্যক্তিগত অফার।

এইগুলো অফার এর মধ্যে আপনি যে কোন অফার নিতে চাইলে লক্ষ্য করবেন নির্দিষ্ট একটি সংখ্যা সিলেক্ট করা রয়েছে, সেই সংখ্যা সিলেক্ট করে সেন্ড করলেই আপনার পছন্দের অফার পেয়ে যাবেন। প্রিয় পাঠক বাংলালিংক ফ্রি মিনিট কোড - এবমি মিনিট ATOZ অফার জানতে এখানে ক্লিক করুন।

বন্ধুগণ, ওর ডায়াল করে যদি আপনি সমস্যা বোধ করেন সেই ক্ষেত্রে, My Airtel- Bangladesh অ্যাপ ব্যবহার করে এয়ারটেল এমবি অফার নিতে পারেন। আশা করি এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ এই আর্টিকেলে এয়ারটেল এমবি অফার কোড সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য জেনে উপকৃত হয়েছেন।

এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড

প্রিয় পাঠক, এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় এরমধ্যে অন্যতম একটি অফার হলো, এয়ারটেল ৯ টাকায় ১ জিবি। এয়ারটেল নয় টাকায় ১ জিবি নেওয়ার জন্য কোন একটি নির্দিষ্ট কোড ব্যবহার করতে হবে। এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

প্রিয় বন্ধুগণ, আপনি যদি এয়ারটেল সিমে ৯ টাকায় ১ জিবি এমবি নিতে চান সে ক্ষেত্রে বর্তমান সময়ে এয়ারটেল কোম্পানি থেকে সম্প্রচার করা হয়েছে, আপনার সিমে যদি ৯ টাকায় ১ জিবি অফার চালু থাকে তাহলে অফারটি নিতে পারেন। যদি আপনার সিমে ৯ টাকায় ১ জিবি অফারটি চালু না থাকে তাহলে অফারটি আপনি নিতে পারবেন না।

এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড চেক করার ক্ষেত্রে ডায়াল করুন *212*879# বাংলায় *২১২*৮৭৯# এই নম্বরে এয়ারটেল সিমে কল দিন। যদি অফারটি চলমান থাকে তাহলে আপনাকে একটি নির্দিষ্ট সংখ্যা ডায়াল করতে হবে।

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট পাওয়ার আরো একটি সহজ পদ্ধতি রয়েছে, আপনি যদি স্মার্টফোন ব্যবহার করে থাকেন তাহলে My Airtel- Bangladesh এই অ্যাপটি ডাউনলোড করে আপনার এয়ারটেল সিম দিয়ে লগইন করুন, মাই অফার এর মধ্যে প্রবেশ করলে আপনার সিমের সম্পূর্ণ অফার দেখতে পাবেন।

প্রিয় পাঠক এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় এই আর্টিকেলে এয়ারটেল ৯ টাকায় ১ জিবি কোড সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরে আশা করি আপনি উপকৃত হয়েছেন।

লেখক এর মন্তব্য

প্রিয় বন্ধুগণ এতক্ষণ আপনারা 'এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় - এয়ারটেল এমবি চেক নাম্বার ATOZ, নিয়ে বিস্তারিত ব্লগ আর্টিকেল পড়লেন। এই আর্টিকেলটি পড়ে আশা করি এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় এই সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরে উপকৃত হয়েছেন।

প্রিয় বন্ধুগণ, অনলাইন জগতে সীমা আইটির অবদান হবে অপরিসীম, এই প্রত্যাশা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে জনসচেতনতার ক্ষেত্রে আপনার পরিবার এবং বন্ধু-বান্ধবীর কাছে অবশ্যই শেয়ার করবেন।

কোনো কিছু বুঝতে না পারলে বা কোনো তথ্য জানার থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারে। প্রতিদিন এরকম নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url